শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৪৭ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

শাহরাস্তিতে ভিক্ষুককে দলবদ্ধ ধর্ষণ: আটক ২

মোঃ হাসানুজ্জামানঃ

চাঁদপুরের শাহরাস্তিতে এক ভিক্ষুককে দলবদ্ধ ধর্ষণের ঘটনায় ২ জনকে আটক করেছে শাহরাস্তি মডেল থানা পুলিশ।

১৪ জানুয়ারী রোববার দুপুরে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।

আটককৃত হলেন -উপজেলার রায়শ্রী উত্তর ইউনিয়নের যাদবপুর গ্রামের মৃত আঃ রবের পুত্র বিল্লাল হোসেন (২৮) ও আবুল হোসেনের পুত্র ইমাম হোসেন মিয়াজী (২১)।

শাহরাস্তি মডেল থানা সূত্রে জানা যায়-কচুয়া উপজেলার গোহট ইউনিয়নের চান্দিয়াপাড়া গ্রামের এক ভিক্ষারিনী (৪০) গত শনিবার উপজেলার বেরনাইয়া বাজার এলাকায় ভিক্ষা শেষে অটোরিক্সাযোগে বাড়ীতে যাওয়ার পথে রঘুরামপুর ব্রীজের উপর পৌঁছলে প্রায় সোয়া সন্ধ্যা ৬ টায় ৪ যুবক অটোরিক্সার গতি রোধ করে টেনে হিঁচড়ে নামিয়ে রঘুরামপুর গ্রামের আরিফ উল্লাহ পাটোয়ারী বাড়ীর শাহ আলমের নির্মানাধীন একতলা বিল্ডিংয়ের ভিতর নিয়ে পালাক্রমে ধর্ষণ করে।

এ সময় ভুক্তভোগী ডাক চিৎকার দিলে অভিযুক্তরা তার শরীরে আঘাত করে ভিক্ষায় সংগ্রহিত ৫ হাজার ৭ শত টাকা নিয়ে পালিয়ে যায়। সংবাদ পেয়ে শাহরাস্তি থানা পুলিশ ঘটনাস্থল থেকে ভুক্তভোগীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ ঘটনায় ভুক্তভোগী নিজে বাদী হয়ে শাহরাস্তি থানায় ৩ জনের বিরুদ্ধে ধর্ষণ ও ১ জনের বিরুদ্ধে ধর্ষণে সহায়তার অভিযোগ এনে মামলা দায়ের করেছে। মামলার অপর আসামীরা হলো, যাদবপুর গ্রামের হাসান আহমেদের পুত্র বেলায়েত হোসেন (৩০) ও মৃত আবুল কাশেমের পুত্র আব্দুল কাদির (২০)।
ঘটনার প্রেক্ষিতে রাতেই পুলিশ অভিযান চালিয়ে ২ জনকে গ্রেফতার করে।

শাহরাস্তি মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলমগীর হোসেন জানান, ভুক্তভোগীকে ডাক্তারি পরিক্ষার জন্য চাঁদপুর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। মামলার অন্য আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

নিউজটি শেয়ার করুন

All rights reserved © meghnapost.com